Some Important Website

বাংলা প্রয়োজনীয় ওয়েবসাইট সমুহ

Monday, August 1, 2016

১৩।বাংলা এস এম এস (Bangla SMS-Part-1)


শুভ নববর্ষ এসএমএস1)     রাঙা আবির মেখে চোখে চোখে মনের কথা সে বলছে, নতুন সাজে সবার ঘরে বৈশাখ এসেছে। রং মেখে ললনা, হালে দুলে চলনা। এমন দিনে কেউ করোনা ছলনা। 
"শুভ পহেলা বৈশাখ"
2)    আধার ভেদ করে সূর্যকিরণ প্রতি জীবন দুয়ারে পৌছে যাক যাপিত জীবনের যাবতীয় গ্লানি ভুলে, এসো
3)    একটু আলো, একটু আধার বাতাস গুলো নদীর বুকে দিচ্ছে সাতার, কিছু দুঃখ কিছু সুখ, সবচেয়ে সুন্দর এই বাংলার মুখ ! বাংলা বর্ষ ১৪২২ এর পদার্পনে এস শানিত হই নবপ্রাণে ...

4)    মুছে যাক সকল কলুষতা শান্তির বার্তা নিল খামে পাঠালাম সুদিনের সুবাতাস তোমায় দিলাম শুভ নববর্ষ ১৪২..

5)    নববর্ষে নবরূপ রাঙিয়ে দিক প্রতিটি মুহূর্ত সুন্দর সমৃদ্ধ হোক আগামীর দিনগুলো শুভ নববর্ষ ১৪২.

6)    ঢাক ঢোল মাদলের তালে রং বেরঙের মনের দেয়ালে বাঙালি সংস্কৃতি উজ্জীবিত থাক যুগে যুগে শুভ নববর্ষ ১৪২..7)    দিন যদি চলে যায় দিগন্তের শেষে রাত যদি চলে যায় তারার দেশে ভেব না বন্ধু আমি থাকব তোমাদেরপাশে। !!! শুভ নববর্ষ !!

8)    পুরানো সব স্মৃতি করে ফেল ইতি, পুরানো সব কষ্ট করে ফেল নষ্ট, পুরানো সব বেদনা আর মনে রেখ না, পুরোনের হয়েছে মরন নতুন করে কর বরণ, সব কিছু মুছে ফেল মন থেকে, তাকাও নব সুর্যের দিকে। সূর্যটা হাসে, তোমায় ভালবাসে। তাই তোমাকে আমি জানাই নতুন বছরের শুভেচছা। শুভ নববর্ষ !!

9)    তোরাই আমার বন্ধু যে, তোরাই আমার ডিয়ার,তাইতো আমি ভালোবেসে বলছি শুভ নববর্ষ Yar !. bye বলে শেষ করছি পুরোনো বছরের আশা,নতুন বছরের নতুন সাজে জানাচ্ছি ভালোবাসা !!

10)                        বসন্তের আগমনে কোকিলের সুর ! গ্রিস্মের আগমনে রোদেলা দুপুর ! বর্ষার আগমনে সাদা কাঁশফুল ! তাই তোমায় Wish করতে মন হল বেকুল ! *"শুভ নববর্ষ"*.

11)উদীত রবির প্রথম আলো দূর করবে সকল কালো। মেটবে মন আনন্দ ধারায় সবাই হবে বাধন হারা। দিনটি হক তোমার তরে মন ভরে উঠুক খুশির ঝরে। শুভ নববর্ষ !!

12)                        ঝরে গেল আজ বসন্তের পাতা, নিয়ে যাক সঙ্গে সবমলিনতা । বৈশাখের সকালে, লাগুক প্রাণে আনন্দের এই স্পর্শ, মন থেকে আজ জানাই তোমায় “শুভ নববর্ষ” নতুন পোশাক নতুন সাঁজ। নতুন বছর শুরু আজ। মিষ্টি মন মিষ্টি হাঁসি। শুভেচ্ছা জানাই রাশি রাশি॥

13)                        ইলিশ মাছের ৩০কাঁটা "♣♥" বোয়াল মাছের দাড়ি.!!! বৈশাখ মাসের ১ তারিখে" আইসো আমার বাড়ি.!!! ছেলে হলে পানজাবি" মেয়ে হলে শাড়ি.!! করব বরন বন্ধু তোমায়" আইসো আমার বাড়ি.!!! [[পহেলা বৈশাখের শুভেচ্ছা রইল.]]

14)                        বাউল গানের স্যন্ধা তালে নতুন বছর এসেছে ঘুরে, উদাসী হাওয়ার সুরে সুরে রংগা মাটির পথটি জুড়ে । .................... শুভ নববর্ষ..

15)                        পানতা ইলিশ আরভরতা বাজি বাঙ্গালীরপ্রাণ...>> নতুন বছর সবাইগাইবো বৈশাখের গান.. .>>এসো হে বৈশাখ এসো এসো...^~^~শুভ নভবর্ষ~^~^

16)                        নতুন আশা নতুন প্রান______ নতুন হাসি নতুন গান_______ নতুন সকাল নতুন আলো___ নতুন দিন হোক ভালো______ দুঃখকে ভুলে যাই___________ নতুন কে স্বাগত জানাই______ ________শুভ নববর্ষ_________

17)                        নতুন সূর্য, নতুন প্রান। নতুনসুর, নতুন গান। নতুন উষা,নতুন আলো। নতুন বছর কাটুক ভাল। কাটুক বিষাদ, আসুক হর্ষ। শুভ হোক নববর্ষ।সবাইকে নববর্ষের শুভেচছা।..

18)                        পুরোনো যত হতাশা, দুঃখ,অবসাদ, নতুন বছর সেগুলোকে করুক ধূলিস্যাৎ। সুখ, আনন্দে মুছে যাক সকল যাতনা। *শুভ পহেলা বৈশাখ-১৪২..*

19)                        চৈত্রের রাত্রি শেষে, সূর্য আসে নতুন বেসে, সেইসূর্যের রঙ্গিন আলো, মুছে দিক তোমার জীবনের সকল কালো…! #শুভ_____নববর্ষ

20)                       মনে আসুক বসন্ত, সুখ হোকঅনন্ত! স্বপ্ন হোক জীবন্ত.............আর নতুন বছরের আনন্দ হোক অফুরন্ত!!!!! ************শুভ নববর্ষ**************

21)                        ফুল ফুটেছে বনে বনে...ভাবছি তোমায় মনে মনে...বলছি তোমায় কানে কানে..."শুভ নববর্ষ"

22)                       বার মাসে তের পার্বণ এবার এলো বলে, বাঙ্গালির একটি বছর বয়ে গেলো চলে!!! নতুন বছর আসুক শুধু আনন্দের স্পর্শ,, আমার তরফ থেকে আমার সকল বন্ধুদের জানাই ****শুভ নববর্ষ****

23)                       ভুল কে আজ দাও ছুটি,বিবাদ কে আজ দাও বিদায়।মনকে আজ শুদ্ধ কর, শত্রুকে আজবন্ধু কর। এই সময় এই ক্ষনপাবে তুমি কতক্ষনআসো তবে হাত মিলাই ,মনের সাথে মন মিলাই, ভালবাসায়ধন্য হোক জীবন, শুভ হোকতোমার আমার নববর্ষ ১৪২..

24)                       আবার এসেছে ফিরে, বাঙালির ঘরে, নবরুপে পহেলা বৈশাখ…আজ শুধুই ভালবাসার উজানে, বাঙালির বর্ষবরণ নানা আয়োজনে, রমনীরা আজ সেজেছে নতুন সাজে, পায়ের নূপুর ঘুঙ্গুর বাজে।নাচবে দুলেদুলে দেখবো প্রানখুলে, প্রিয়ার ভালবাসা জমা থাক।আবার এসেছে ফিরে, বাঙালির ঘরে, নতুন সাজে পহেলা বৈশাখ।শুভ নববর্ষ !!

25)                       পাখির ডানায় লিখে দিলাম নববর্ষের নাম বন্ধু তোমরা উড়ে দেখো পাবে সুখের ঘ্রান l পুরোনো সব কষ্ট করে ফেলো নষ্ট! নতুন বছরের নতুন যাত্রা হয় যেনো সুখ আর বিনোদনময়! এই কামনায় তোমাদের জানাই শুভ_নববর্ষ

26)                       নিশি অবশান প্রায় ,ঐ পুরাতন বর্ষ হয় গত ।আমি আজি ধূলিতলে ,জীর্ন জীবন করিলাম নত ।বন্ধু হও শত্রু হও যেখানে যে রত,খমা কর আজিকের মত।পুরাতন বছর সাথে ,পুরাতন অপরাধ যত ।হর্দম হৈ হৈ, বৈ এল ঐ, কলার পাতায় ইলিশ পান্তা ,ঈসান কোনে মেঘের বার্তা ।শুভ নববর্ষ

27)                       হাসি দুঃখ গ্লানি.ছিল আছে থাকবে.নতুন বছরের শুভদিন.আসবে কাছে ডাকবে.ঐসব গ্লানি ভূলে গিয়ে.নাও মনে ঐ ডাক.জানাই হে প্রিয় সকলকে.শুভ পহেলা বৈশাখ! 
ভালবাসার এসএমএস

1) শুধুমাত্র তোমার হাসিটা দেখার জন্যে কয়েক হাজার বছর এক নিমিষেই বেঁচে থাকা যায়। হোক সে হাসির কারন অন্য কেউ...তবুও।

2) তোমার জন্য স্বপ্ন দেখি  তুমি আসবে বলে, তোমার জন্য অপেক্ষায় আছি  তুমি ভালোবাসবে বলে।

3) ভালবাসা মানে আবেগের পাগলামি, ভালোবাসা মানে কিছুটা দুষ্টামি ।  ভালোবাসা মানে শুধু কল্পনাতে ডুবে থাকা,,  ভালোবাসা মানে অন্যের মাঝে নিজের ছায়া দেখা ।

4) হৃদযের সীমানায় রেখেছি যারে,  হয়নি বলা আজো ভালবাসি তারে।  ভালবাসি বলতে গিয়ে ফিরে ফিরে আশি।  কি করে বুঝাবো তারে আমি কতটা ভালোবাসি?

5) শীতের চাদর জড়িযে, কুয়াশার মাঝে দাড়িয়ে,  হাত দুটো দাও বাড়িয়ে, শিশিরের শীতল স্পর্শে যদি শিহরিত হয় মন । 
বুঝেনিও আমি আছি তোমার পাশে সারাক্ষণ।

6) ১ কোটি বছর আগে জন্মে ছিলো তোমার জন্য ভালোবাসা,  এখনো অপেক্ষায় আছি তুমি ভালোবাসবে বলে।
তোমাকে ধরতে আসিনি এসেছি ধরা দিতে..!

7) এর থেকেও 
তোমাকে বেশি ভালোবাসতে চাই , 
তুমি কি সেই অধিকার আমাকে দিবে ??

8) অজস্র স্বপ্নের ভিড়ে তোমায় দেখি, সমস্ত কল্পনা জুড়ে তোমার বসবাস, অজস্র কাব্য শুধু তোমায় নিয়ে লেখা , অফুরন্ত বন্ধুত্ব নিয়ে তোমার অপেক্ষা থাকা।

9) মন আছে বলে আজ ভালোবাসার খুব প্রয়োজন ।  স্বপ্ন আছে বলে আজ ভালোবাসার এত আয়োজন ।  একটা সুন্দর মনের দেখা পাবো বলে 
"অপেক্ষাই আছি সারাক্ষণ ।"

10) ভালবাসি আমি শুধুই তোকে  আজ ও ঠিক সেই আগের মতই ।

11) মেয়েদের ভালবাসা আবেগ প্রবন  আর ছেলেদের ভালবাসা অব্যক্ত ।

12) ভালোবাসা তার জন্য যে ভালোবাসতে জানে .. মন তাকে দেওয়া যায়, যে অনুভব করতে জানে !.. বিশ্বাস তাকে কর, যে রাখতে জানে .. আর ভালোবাস তাকে, যে ভালোবাসা দিতে জানে..........

13) ভালোবাসা মানে তুমি কতবার ‘'তোমাকে ভালোবাসি'’ বলতে পারো তা নয়..., ভালোবাসা হলো তুমি কতবার ‘'তোমাকি ভালোবাসি'’ কথাটি প্রমান করতে পারো সেটা

14) যদি কখন আমি হারিয়ে যাই ঐ দূর তারার দেশে, তুমি কী তখনও খুজবে আমায় হাত বাড়িয়ে ভালবেসে...? যদি কোন দিন নিভে যায় আমার আশার প্রদীপ, তুমি কী তখন জ্বালাবে আলোর দ্বীপ...? যদি কখন আমি হারিয়ে যাই দূর দিগন্তে, তখনও কী আমি থাকবো তোমার মনের সীমান্তে...?

15) এই পারে যদিও মোদের, নাই বা হয় দেখা! ঐ পারে সঙ্গী হবো, ভেবো না তুমি একা! ভালবেসে তোমায় আমি, জীবন ও দিতে পারি! তোমায় পেলে সুখের সাথে ও,


16) মনেতে আকাশ হয়ে রয়েছো ছড়িয়ে, বলনা কোথায় রাখি তোমায় লুকিয়ে। থাকি যে বিভোর হয়ে শয়নে স্বপনে॥ যেও না হৃদয় থেকে দূরে হারিয়ে, আমি যে ভালবাসি শুধু-ই তোমাকে॥

17) এই জীবনে সব পেয়েছি,  পাইনি কারো মন জানিনা যে এই জীবনে,  কে হবে আপন মনের মত চাই তারে,  চাই তার মন হবে কি তুমি,  আমার কাছের একজন॥

18) মহান কোন উপহার পাওয়া য়ায় না কোন দোকানে,  পাওয়া য়ায় না কোন গাছের নিচে,  সেটা পাওয়া শুধু পাওয়া য়ায়  সত্যকারী ভালবাসার মানুষের মনে

19) ভালবাসা বুকের ভিতর হয়েছে নিঃশ্বাস,  তোমার প্রেমে বেঁচে আছি এই তো বিশ্বাস ।  জান, আমার জান, তুমি আমার প্রাণের মাঝে প্রাণ ।

20) খুব নিশিতে কষ্ট হলে , মাথা রেখ চাঁদের কোলে ,  তবুও যদি কষ্ট থাকে চোখ রেখ আমার চোখে ।  কষ্ট রেখোনা বুকের মাঝে পাঠিয়ে দিও আমার কাছে ।

21) টিপ টিপ বৃষ্টি পড়ে, তোমার কথা মনে পড়ে।  এ মন না রয় ঘরে, জানি না তুমি আসবে কবে!  এ প্রান শুধু তোমায় ডাকে, আমায় ভালবাসবে বলে!  ফুল হাতে থাকবো দাঁড়িয়ে, বলবো আমি তোমায় পেয়ে।  সাত সমুদ্র পাড়ি দিয়ে পেয়েছি তোমায় খুঁজে...

22) সুন্দর সে তো স্বপ্ন চাইনা মলিন হবে।  জীবন সে তো গল্প লিখনা নষ্ট হবে।  মন সে তো মন্দির ভেঙ্গোনা পাপ হবে।  ভালবাসা সে তো সত্য ভুল বুঝনা হারিয়ে যাবে।।

23) যতই দূরে হারিয়ে যাও , আমি তোমাকে খুঁজে বের করবোই । যতই পর ভাবো আমায় , আমি তোমাকে আপন করে নেবো ।  যতই ঘৃনা কর আমায় , আমি চিরদিন এভাবে তোমায় ভালবেসে যাবো ।  যতই পাষাণ হোক তোমার মন ,  ওই মনে আমার জন্যে ভালবাসার ফুল ফুটাবোই।

24) তুমি সেই কবিতা ! যা প্রতি দিন ভাবি....  লিখতে পারিনা॥ তুমি সেই ছবি!  যা কল্পনা করি.... আঁকতে পারি না॥  তুমি সেই ভালবাসা! যা প্রতিদিন চাই....  কিন্তূ তা কখনো-ই পাই না॥

25) জীবন কারো জন্য থেমে থাকে না,  কিন্তু মনটা মাঝে মাঝে থেমে যায়,  প্রিয় মানুষটার জন্যে ...

26) ভালবাসা স্বপ্নীল আকাশের মত সত্য,,  শিশির ভেজা ফুলের মত পবিত্র..  কিন্তু সময়ের কাছে পরাজিত,,  বাস্তবতার কাছে অবহেলিত..!!

27) প্রেম তুমি বরই কঠিন  প্রেমে না পরলে বুঝা যায় না।  প্রেম তুমি বরই কঠিন  প্রেমে না পরলে জীবনকে  অনুভব করা যায় না ।

28) তুমি সেই স্বপ্নপরী যাকে নিয়ে স্বপ্ন দেখি।  তুমি সেই অনুভুতি যাকে আমার মন অনুভব করে।  তুমি সেই প্রেমিকা যার ভালবাসার ছন্দ প্রেমিক আমি।

29) হতে পার তুমি মন থেকে দুরে  তথাপি রয়েছো মোর নয়ন পুরে॥ হয়তো তুমি নেই এই হৃদয়ে  তবুও রয়েছো পরশেরই ভিতরে। কারণ ভালবাসি শুধুই তোমারে॥

30) চশমা পরা সেই দুচোখের মাতাল করা দৃষ্টি,  মনজমিনে নামিয়ে ছিলো মুসল ধারায় বৃষ্টি। তোর ঠিকানায় আছি আমি মনপাড়াতে ঘুরি,  সেদিন থেকে যেদিন নিলি মনটা করে চুরি।দেবো আমি আড়ি!

প্রিয় বন্ধু এসএমএস1) একটা ভাল গান 5 মিনিটের জন্য একটা ভাল ছবি 3 ঘন্টার জন্য একটা ভাল কলেজ 2 বছরের জন্য আর একটা ভাল বন্ধু সারা জীবনের জন্য
2) নরমাল হাতের সুইট লেখা । বন্ধু আমি ভেরী একা । চাঁদের গাঁয়ে জোসনা মাখা, মনটা আমার ভিষন ফাকা । ফাকা মনটা পূরণ কর, একটু আমায় স্বরন কর ।

3) বন্ধু আমার "জানের জান SmS শুধু" পড়তে চান"' লিখতে গেলে"'মন আনচান'"  ব্যালেন্স নিয়ে "'শুধু টেনশান'  এই করে শুধু' টাকা বাচান"  কিপটামী ছেড়ে' SmS পাঠান!

4) দুঃখ তুমি প্রমিস করো, আমায় ছোবে না !  সুখ তুমি প্রমিস কর, আমায় ছাড়বে না !  চোখ তুমি প্রমিস কর, আমায় কাঁদাবে না !  আর বন্ধু তুমি প্রমিস কর, আমায় ভুলবে না..!!

5) বন্ধু তুমি একা হলে আমায় দিও ডাক,  গল্প করবো তোমার সাথে আমি সারা রাত, তুমি যদি কষ্ট পাও,আমায় দিও ভাগ, তোমার কষ্ট শেয়ার করব, হাতে রেখে হাত....

6) কিছু কিছু পাতা আছে হালকা বাতাসে ঝরে যায়.  কিছু কিছু ফুল আছে একটু গরমে শোকিয়ে যায়. আর কিছু কিছু বন্ধু আছে যারা একটু অভিমানে ভুলে যায়।

7) ফুল ফুটে কি হবে,  একদিন তো ঝরে যাবে।  স্বপ্ন দেখে কি হবে,  সকালে তো ভেংগে যাবে। বন্ধু ভেবে কি হবে,  বন্ধু তো ভুলে যাবে।

8) বুকের ভিতর মন আছে  মনের ভিতর তুমি  বন্ধু হয়ে তোমার হৃদয়ে থাকতে চাই আমি...

9) বন্ধু তোমায় খুব বেশি মনে পড়ে  যেন পৃথিবীর সব হারিয়ে ফেলি,  একবার তুমি চোখের আড়াল হলে।  বন্ধু তুমি আমার ভালবাসার বাঁধন  আছো তুমি থাকবে ভালবাসায়, আমার হৃদয়ে হাজার জনম জনম।

10) বন্ধু তুমি আপন হয়ে,, বাধলে বুকে ঘর..  কষ্ট পাব আমায় যদি,, করে দাও পর..  সুখের নদী হয়না যেন,, দুঃখের বালু চর..  সব সময় নিও বন্ধু আমার খবর..!!

11) যে বন্ধু সুদিনে ভাগ বসায়,,  আর দুর্দিনে ত্যাগ করে চলে যায়,,  সেই তোমার সবচেয়ে বড় শত্রু..!

12) বন্ধু... কথাটি খুব ছোট্ট হলেও গভীরতা আকাশ সমান বিশাল । জীবনের প্রতিটি পদক্ষেপে আমরা একা নই । চলার পথের বন্ধুর রাস্তা গুলো বন্ধু বিনে চলা প্রায় অসম্ভব। তাই শুধু বন্ধু হলেই পুরন হলেই হবেনা বন্ধুত্বের পুর্ন দাবী, হতে হবে বন্ধুর মতো বন্ধু। কথায় আছে Friends Never Die. বন্ধু কখনো মরেনা।

13) তুমি কখনও বন্ধুত্বকে কিনতে পারবে না,  তুমি এটা উপার্জন করে নাও।  কেউ যদি সাহায্যের জন্য আসে,  তখন তুমি সত্যিকার বন্ধু হয়ে যেও।

14) পৃথিবীতে সবচেয়ে মূল্যবান হলো খঁাটি বন্ধুত্ব,  যদি বন্ধু ভালো হয়- তাহলে সেখানে,  অশ্রুর কোনো ঠাই নেই।।

15) ""ভালবাসা তৈরী হয় ভাললাগা থেকে,  ""স্বপ্ন তৈরী হয়, কল্পনা থেকে " "অনুভব তৈরী হয় অনুভূতি থেকে, " "আর বন্ধুত্ব তৈরী হয় মনের গভীর থেকে।
জন্মদিন এসএমএস
1) A ফর আমি B ফর বলতে C ফর চাই D ফর দারুণ E ফর একটা F ফর ফাটাফাটি G ফর গোপন কথা : : : H ফর হ্যাপি বার্থডে !

2) তোমার জন্য প্রার্থনা করি ১২ মাস আনেন্দর ৫২ সপ্তাহ খুশির, ৩৬৫ দিন সাফল্যের ৮৭৬০ ঘণ্টা সুস্বাস্থ্য, আর ৫২৬০০ মিন সৌভাগ্যের ! শুভ জন্মদিন !

3) নতুন সকাল , নতুন দিন নতুন করে শুরু, যা হয় না যেন শেষ. জন্মদিনের অনেক শুভেচ্ছার সাথে পাঠালাম তোমায় এই এস এম এস ! শুভ জন্মদিন !

4) কার স্যাটারডে প্রিয় দিন কার সানডে  আমার সুধু প্রিয় একটা দিন তোমার বার্থডে !
হ্যাপি বার্থডে !

5) রাত যায় দিন আসে, মাস যায় বছর আসে,  সবাই থাকে সুদিনের আশায়,  আমি থাকি তোমার জন্মদিনের আশায়...
শুভ জন্মদিন.... !

6) এই দিনটা আসে যেন বারবার বারবার ফিরে,  যেন অনেক স্বপ্ন দেখতে পারি তোমায় আমি ঘিরে। 
হ্যাপি বার্থডে !

7) আর একটা বছর এসে গেল,  বেড়ে যাবে আর একটা মোমবাতি,  কাল ও ছিলাম আজও আছি তোমার পথ চলায়,  প্রমিস করছি থাকবো সারাটা জীবন ! 
হ্যাপি বার্থডে !

8) আজকের এই দিনটির জন্য একটা বছর ধরে ওয়েট করছি...  কারন এই স্পেশিয়াল দিনে সৃষ্টিকর্তা তোমাকে  পৃথিবীতে স্পেশিয়াল করে আমার জন্য পাঠিয়েছে...... 
শুভ জন্মদিন......

9) একটা কথা বলার ছিল ..  কি করে বলি.. বলছিলাম যে..  আমি তোমাকে বলতে চাই… 
হ্যাপি বার্থডে !

10) তোর জন্য ভালবাসা, লক্ষ্য গোলাপ জুই,  হাজার লোকের ভিড়ে আমার থাকবি হৃদয়ে তুই। 
শুভ জন্মদিন  
11) সুন্দর এই ভুবনে সুন্দরতম জীবন হোক তোমার পূরণ,  হোক প্রতিটি স্বপ্ন, প্রতিটি আশা তোমার পূরণ,  বেচে থাক হাজার বছর
<<শুভ জন্মদিন>>..

12) দিনের শেষে বলছি তোমায় !  জন্মদিনের শুভেচ্ছা !

13) আজকের এই বিশেষ দিন-এ হয়ে ওঠ আরও নবীন,  ভালোবেসে জানাই তোমায় শুভ জন্মদিন !

14) আজ বাতাসে সুবাসিত স্নিগ্ধতা,  পাখিরা সারি সারি গাইছে গান,  প্রকৃতি হেলে দুলে হয়েছে রঙিন,  ফুলেরা সব ফুটেছে বাগানে,  আজ আমার কাছের প্রিয় মানুষের জন্মদিন. 
শুভ জন্মদিন

15) জন্মদিনে কি বা দেব তোমায় উপহার,  বাংলায় নাও, ভালবাসা, হিন্দি তে নাও পেয়ার ! 
শুভ জন্মদিন !
ঈদ মোবারাক এসএমএস
1) হাঁসের ডিম মুরগির ডিম "দেখা হবে ঈদের দিন"  ঈদ মানে আনন্দ 'ঈদ মানে খুশি'  ঈদের দাওয়াত না দিলে  মারবো একটা ঘুষি! 
ঈদ মোবারক

2) মন চাইছে কারো সাথে কথা বলি। মন চাইছে কোন প্রিয়জনকে স্মরণ করি। ঈদ মোবারক বলার সিদ্ধান্ত যখন নিলাম। ভাবলাম তোমাকে দিয়েই শুরু করি । 
- ঈদ মোবারক-

3) চিঠি দিয়ে নয় "ফুল দিয়ে নয়" কার্ড দিয়ে নয় "কল দিয়ে নয়" মনের গহীন থেকে মিষ্টি SmS দিয়ে  জানাই সবাই কে "অগ্রিম ঈদের শুভেচছা" ঈদ মোবারক.[(.....)

4) ফুলে ফুলে সাজিয়ে রেখেছি এই মন ।  তুমি আসলে দুজনে মিলে আনন্দ করবো সারাক্ষণ । বন্ধু তুমি আসবে বলে দরজায় থাকি দরিয়ে ।  ঈদ মোবারক , শুভ হোক তোমার ঈদের দিন ।

5) দিনে গরম রাতে শীত সামনে আসছে কুরবানি ঈদ,  সাদা রুটি মাংসের ঝোল, খেতে তোমরা করোনা ভুল ।  ঈদে থাকব হাসি খুশি তোমাকে চাই পাশাপাশি।

6) সোনালি সকাল, রোদেলা দুপুর,  পরন্ত বিকেল, গুধোলী সন্ধা, চাদণি রাত।  সব রঙ্গে রাঙ্গিয়ে থাক  আপনার সারাটি বছর, সারাটি জীবন। 
এই কামনায় "ঈদ মোবারাক"

7) শপ্ন গুলো সত্যি হোক,  সকল আশা পুরনো হোক।  দু:খ দুরে যাক,  সুখে জীবন ভরে যাক।  জীবনটা হোক ধন্য,  ঈদ মোবারাক তোমার জন্য।  ঈদ মোবারাক!!

8) আজ দু:খ ভুলার দিন,  আজ মন হবে যে রঙ্গিন।  আজ প্রান খুলে শুধু গান হবে,  আজ সুখ হবে সিমাহীন।  তার একটাই কারন,  আজ যে ঈদের দিন।  ঈদ মোবারাক !

9) নতুন সকাল নতুন দিন।  শুভ হোক ঈদের দিন। নতুন রাত বাকা চাঁদ।  রঙ্গীন হোক ঈদের রাত।
.......... ঈদ মোবারক ........

10) কিছু কথা অব্যাক্ত রয়ে যায়,  কিছু অনুভূতি মনের মাঝে থেকে যায়,  কিছু স্মৃতি নিরবে কেদে যায়,  শুধু এই একটি দিন সব ভুলিয়ে দেয় 
" ঈদ মোবারক "

11) তোর ইচ্ছে গুলো উরে চলুক পাখনা দুটি মেলে,  দিন গুলি তোর যাকনা কেটে এমনি হেসে খেলে,  অপূর্ন না থাকে যেন তোর কোনো শখ,  এই কামনায় বন্ধু তোকে "ঈদ মোবারক"

12) ঈদের শুভেচ্ছা জানাই তোমাকে,  অনেক বেশি খুশি ঘিরে রাখুক তোমাকে,  সব আপনজনের মায়া মাতিয়ে রাখুক তোমাকে,  শুধু যখন সালামি পাবে মনে করিও আমাকে

13) এই এসএমএস, যার কাছে যাবি,  যাকে পাবি, তাকেই আমার সালাম দিবি,  লাল গোলাপের ভালোবাসা দিয়ে ঈদের দাওয়াত জানাবি,  আর মিষ্টি করে বলবি ঈদ মোবারক

14) বলছি আমি আমার কথা,  ঈদে থাকবে নাকো মনের ব্যাথা,  আমার জীবনে অনেক চাওয়া,  ঈদ থেকে সব পাওয়া,  ঈদের প্রতি তাই এত্ত ভালোবাসা, 
ঈদ মোবারক

15) শুভেচ্ছা রাশি রাশি গরু না খাসি?  টিক্কা না ঝালফ্রাই?  এনটিভি না চ্যানেল-আই?  রিলাক্স না বিজি?  শাড়ি না শার্ট?  Wishing from heart ... 
EID MUBARAK
কষ্টের এসএমএস
1) যখন ভালোবাসা থাকে তখন হয়তো যোগ্যতা থাকেনা, যোগ্যতার অভাবে অনেক ভালোবাসা হারিয়ে যায়, আবার যখন যোগ্যতা হয় তখন হয়তো ভালোবাসার মত মন থাকেনা, কারন মনটা কষ্ট পেতে পেতে এক সময় নষ্ট হয়ে যায়**

2) নিষ্পাপ হয়ে এসেছিলাম পাপী হয়ে যাবো, ভাবিনি এই পৃথিবীতে এতো কষ্ট পাবো । বন্ধু বলো বান্ধব বলো কেউই আপন নয়, ক্ষনিকের এই পৃথিবীতে সবই অভিনয়......!!

3) একটি গাছে দুটি পাখি  বেঁধেছিলো বাসা। সারাজীবন থাকবে বলে মনে  ছিলো আশা। হঠাৎ করে বৃষ্টি এসে ভেঙে  দিলো বাসা। সেদিন থেকে হারিয়ে গেলো  পাখির ভালোবাসা।

4) এ নিষ্ঠুর পৃথিবীতে সত্যিকারের ভালোবাসা পাওয়া বড় দায়,  সবাই মিষ্টি কথা বলে মন ভোলাতে চায়।  আসলে থাকে না কারো অন্তরে ভালোবাসা,  স্বার্থের লাগি আছে কাছে মনে অন্য আশা।  স্বার্থ উদ্বার হয়ে গেলে, দুঃখ দিয়ে কেটে পড়ে।

5) সুখ নামের ময়না পাখি হয়তো আর আসবেনা ফিরে  আমার এই মনের ছোট ঘরে |  দুঃখ নামের নিষ্ঠুর পাখি  আমার থাকবে সারা জনম ভরে |

6) বন্ধু তুই ভালো থাকিস!!  আমি চল্লাম আজ অনেক দুরে!! যানিনা কোন কারনে এভাবে গেলি আমায় একা করে!! তাই আমিও চল্লাম সেই পথে,,  

যেখান থেকে কেউ কখনো আসেনি ফিরে..!

7) আজ হলো সেই দিন, সুখ পেলাম যত!  আজ হলো সেই দিন, বুকে পেলাম ক্ষত!  আজকের এই দিনে, আপন হলো পর!  আজকের এই দিনে, ভাঙলো এই অন্তর!

8) আজ থেকে বদলে যাব, হয়ে যাব নিষ্টুর!  করে আপন সাঁদা কাফন, পাড়ি দেব অচিনপুর!  ভুলে গিয়ে সব কিছু, বাঁধবো একটি ঘর!  সেই ঘরটির নাম হবে, অন্ধকার কবর!

9) ভালবাসা হলো এমন একটি মায়া,  তুমি যত দুরে যাবে যাবে ততই কাছে টানবে,  যত ভুলে যাবে ততই মনে পড়বে,  আর যতটুকু হাসবে তার থেকে বেশি কাঁদবে

10) কিছু কষ্টো আছে জমা এইনা মনের ঘরে ,  কিছুটা জল চোখটা বেয়ে অঝোর ধারায় ঝড়ে ।  চোখটা মুছে হঠাত আবার মিথ্যেকরে হাসি ,  হাসতে হাসতে খুঁজতে থাকি কেন ভালোবাসি ?

11) যদি কর সুখের আশা করিও না 'ভালবাসা'|  ভালবাসা অতি "কষ্ট, এতে হয় জিবন"নষ্ট, ভালবাসার শেষ "ফল" বুকে বেথ্যা চোখে 'জল. হায়রে ভালবাসা

12) কষ্ট মানুষ কে পরিবর্তন করে ,  কষ্ট মানুষ কে শক্তিশালি করে  আর প্রতিটি কষ্টের অভিঙ্গতাই  আমার জন্য নতুন শিক্ষা ।

13) আজও কেন কাদাঁয় তোমার দেয়া স্মৃতিগুলো,  ভেংগে দেয় মন অবেলায়,  একা পরে থাকে তোমার লেখা চিটি গূলো। শূণ্যতায় দিন যে হাড়ায়।  সে কী জানে ভাংগা মনে কেউ ত বাসেনা খুব গোপনে,  কতো যে ফাগূনে শরত্‍ ও বিকেলে ভিজে শ্রাবনে  তুমি তো এলে না ফিরে এমনে ।  তোমায় ছুয়ে ছুয়ে মেঘের আঁচল টুরে কোথাও নিয়ে যায় ।

14) আমি ছিড়ে ফেলেছি ডায়রীর পাতা,,  যেখানে লিখা ছিলো হাজারো স্বপ্নের কথা..  শুধু ছিড়তে পারিনি আমার মনের পাতা,,  যেখানে জমা আছে অনেক ব্যাথা..!

15) প্রত্যেক ভালবাসায় দুইজন সুখী হলেও,  তৃতীয় একজন অবশ্যই কষ্ট পাবে !  এটাই হয়তো পৃথীবির নিয়ম..!!




Share this article :

0 comments :

Contact Form

Name

Email *

Message *

 

About Author

Recent Comments