Some Important Website

বাংলা প্রয়োজনীয় ওয়েবসাইট সমুহ

Saturday, July 30, 2016

১।MY BLOG-আকির হোসেন

My Facebook Account












●আমি মুসলিম,

●আমার ধর্ম ইসলাম,
●আমার প্রভু আল্লাহ,
●আমার প্রিয় নবী -হযরত মুহাম্মাদ (সাঃ)
●আমার সংবিধান আল-কোরান ।
●আমার জাতির-পিতা ইবরাহিম (আঃ),
●আমার জাতীয় সঙ্গীত-আযান,
●আমার জাতিয়তা মুসলিম,
●আমার গন্তব্য আখিরাত,
●আমার প্রভূ এক ওঅদ্বিতীয়।
আমি ১টা সাধারন পোলা !
অসাধারন কোন ক্ষমতা নাই !
চাই ভাল ১টা বন্ধু _ _ _ _ !
আর কিছু নাহ _ _ _ _ !
আমি একজন সাধারন মানুষ,
আর আমার Bio-data
তে দেখার কিচ্ছু নাই।
তাই যেখান
থেকে এসেছেন, সেখানে ফিরে
যান।
.
. .
.
.
.
.
.
.
কি ব্যাপার? নিচে আসতেছেন যে
.....!!!
.
.
. .
.
.
.
.
. .
.
.
.
কি? আমার কথা বিশ্বাস করেন
না...... .
.
.
.
.
. .
.
.
.
.
OK........... এসেই যখন পড়ছেন,
তাহলে দেখেন। তবে আমার
কথা কাউকে বলবেন না কিন্তু
। !!!!!!!!!!!!!!!!!!!!!!!!!
.
.
.
আমার নাম কি বলতে হবে ??
¤ ডাক নাম : মুক্তার।
¤কলেজে নাম:ভুইলা গেছি।
₪ পিতার নামঃআব্বু !!
₪ মাতার নামঃমা !!!
₪ গার্ল ফ্রেন্ডের
নামঃ কইয়া বাঁশ
খামু নাকি !!
₪ ধর্মঃ ইসলাম !
₪ স্থায়ী ঠিকানা--আছে একটা হয়ত,কিন্তু নিজের না !
₪ বর্তমান ঠিকানাঃLook At স্থায়ী ঠিকানা !
₪ জাতীয়তাঃবাংলাদেশী !
₪ ভাষাঃ বাংলা !
₪ শখ - ছবি তুলা,গল্প করা !
₪ প্রিয় রং- কালো,নীল, সাদা, লাল !
Δ আমি হারতেচাইনা, হয়তো তাইবারে বারে পরাজিত!
Δ শূন্যতা ওঅপ্রাপ্তির খাতায়সাদা পাতা নেই !
Δ ঘুমাতে ভালবাসি !
Δ ভোরে ঘুম ভাঙ্গেনা !
Δ স্মার্টনেস বলেকিছুনাই আমার মাঝে !
Δ অকারনে হাসি !
Δ অগোছালোধরনের !
Δ এক ভাবে হাসি(স্টাইল) !
Δ একা থাকতেসাচ্ছন্দ বোধ করি !
Δ গান শুনি !
Δ এক কথায় "আমি অদ্ভূত” !
Δ কপালের এর পাশেতিল আছে !
Δ অনর্গল কথা বলিচনা !
Δ ছোটরা অজানা এক কারনে পছন্দকরে আমায় !
Δ কথা বলি -জড়তা নিয়ে(এখন কম)
Δঅভিজ্ঞতা দিয়া বিরক্ত করি অন্যদের !
Δ বিরক্ত করি বন্ধুদের !
Δ লিখতে গেলে কলম ভাঙ্গার দশাহয় !
Δ অবাস্তব চিন্তা ও কল্পনাপ্রেমী !
Δ দেখতে বেজায় !
Δ কিছু না পারলে মাথাচুল্কাই !
Δ হাসতে পারি না(সঠিক ভাবে) !
Δ ফোন নিয়ে পরে থাকি !
তারা বলে -
আমি নাকি একজন
সহজ সরল বোকা
মানুষ। তবে
কথাটার সত্যতা
কতটুকু জানা
হয়নি।
মানুষ সম্পর্কে
নেগেটিভ ভাবতে
ভাল লাগে । কারন,
নেগেটিভ না ভাবলে
পজেটিভ দিকগুলো
বের করা যায় না ।
তুচ্ছ বিষয় নিয়ে
প্রচুর চিন্তা করি -
আর জরুরী বিষয়
গুলো হাওয়ায়
উড়িয়ে দেই ।
রহস্য ব্যাপারটা
নিয়ে একটু আলাদা
ইন্টারেষ্ট আছে ।
একাকীত্ত্ব চরম
ভালবাসি - কারন,
একাকীত্বের স্বাদ
এখনো নেয়া শেষ
হয়নি।
অল্পতেই বিশ্বাস
করতে মন চায়, বড়
একা আমি নিজের
ছায়ার মত, শুন্যতার
মত দীর্ঘশ্বাসের মত,
নিঃসঙ্গ বৃক্ষের মত !
আমি খুব কল্পনা
প্রবণ, স্বপ্ন দেখতে
ভালোবাসি। কিন্তু
স্বপ্ন পূরণের চেষ্টা
করিনা। কি দরকার
চেষ্টা করার যা
ভাগ্যে থাকবে
তাইতো হবে।
ভালোবাসতে
ভালবাসি,
স্মৃতিগুলোকে
হাতের মুঠোয় বন্দি
করে ভাবতে
ভালবাসি । আমি
ভালো একটা ক্ষমতা
নিয়ে জন্মেছি
পৃথিবীতে, আমি
অসম্ভব পরিমাণে
ভালোবাসতে
পারি।অপরিমেয়
অফুরন্ত ভালোবাসা..
প্রকৃতি তার সৃষ্ট
জীবের মাঝে সব
অপূর্ণতা গুলো মনে
হয় আমাকে ঢেলে
দিয়েছেন..
তাই নিজের মতন
থাকি আর এই
অপূর্ণতা গুলো
ঢেকে রাখার চেষ্টা
করি !!!
R আমার ব্যক্তিগত
জীবনটা একটু অন্যরকম, যেমনটা কেউ
কখনো ভাবে না,কখনো কল্পনাও
করে না। তাই
ফেসবুকে তে আসি মনের কথাগুলো শেয়ার করতে।
হয়তো আমার এই মনের
কথাগুলো বুকে নিয়েই
আমি হারিয়ে যাবো নক্ষত্রের
ওপারে।
.
____________(█)(█)(█)(█)
____________(▒)(▒)(▒)(▒)
____________(█)(█)(█)(█)
____________(▒)(▒)(▒)(▒)
____________(█)(█)(█)(█)
____________(▒)(▒)(▒)(▒)
______ ████████████████
______(█)..11........12......1.. (█)
______(█).10..........|..........2.(█)
______(█).9...........¤..........3.(█▒█
______(█).8............|...\.....4..(█)
______(█)...7.........6......5.....(█)
______ ████████████████
____________(▒)(▒)(▒)(▒)
____________(█)(█)(█)(█)
____________(▒)(▒)(▒)(▒)
____________(█)(█)(█)(█)
____________(▒)(▒)(▒)(▒)
____________(█)(█)(█)(█)
____________(▒)(▒)(▒)(▒)
✔✔✔=>আমার বন্ধু
জগতে আপনাকে স্বাগতম<=✔✔✔
✔ আমাকে আপনার
ওয়েবসাইট
্দেখার আগে নিম্নের
বিষয়গুলো ভেবে
দেখবেন।
✔ রিকুয়েষ্ট
পাঠাইয়া একটা মেসেজ
দিবেন যাতে
আপনার
প্রোফাইলটা একটু
ঘুরে আসতে পারি।
(মিউচ্যুয়াল ৩০০ এর
বেশি থাকলে
মেসেজ না দিলেও
চলবে)।
✔ রিকুয়েষ্ট
পাঠালে একটিভ
থাকতে
হবে। একটিভ
থাকতে না পারলে
রিকুয়েষ্ট পাঠানোর
প্রোয়জন নাই।
✔ কোন প্রকার ট্যাগ
মারা যাবেনা,
ট্যাগ মারছেন তো
মরছেন।
✔ কোন প্রকার
চটি পেইজে লাইক
দেয়া থাকলে
একসেপ্ট
করার সম্ভাবনা 0%।
✔ লাইক/কমেন্ট
ভিক্ষা চাহিয়া লজ্জা
দিবেন না, ভাল
লাগলে চাইতে হবেনা।
✔ ফেইক
আইডি দুরে গিয়া
মুতেন, গায়ে ছিটা
আসবে।
✔ আমাকে
আনফ্রেন্ড বা ব্লক
করতে পারেন।
তবে ইনবক্স এ তার
কারণ উপস্থাপন
করবেন।
✔ নাম পরিচয়
জানতে চাইবেন
না, বলা যাবেনা।
✔ অহংকারী এবং
নাস্তিক রা আইডি
থেকে নির্দিষ্ট
পরিমাণ দূরত্ব বজায়
রাখুন।
✔ সদা সত্য
কথা বলিবেন ।
মিথ্যাবাদীদের
তেলাপোকা থেকেও
বেশি ঘৃণা করি।
✔ সহজেই সবার
সাথে মিশি
তাই বলে'কচু শাঁক'
না যে এক্কেবারে
সস্তা।
★ আমার
সাথে যারা বন্ধুসুলভ
ব্যাবহার
করে থাকে, আমি
তাদের নিঃশর্তে
নিবিড়ভাবে আপন
করে নেই । Ok?
** উপরে উল্ল্যেখিত
বিষয়াদি মানিয়া
চলিয়া যে রিকুয়েষ্ট
পাঠাবে তার
রিকুয়েষ্ট একসেপ্ট
করা হইবে। নতুবা
একটু লেট হইতে
পারে। মন খারাপ
করার কোন কারন
নাই, অপেক্ষায়
থাকেন **
✔✔] কষ্ট করে পড়ার জন্য ধন্যবাদ [✔✔
✔✔ভাল থাকবেন✔✔
✔✔ আল্লাহ আপনার মঙ্গল করুক ✔✔
Favorite Quotes
¦ ¦ ¦ ¦ ¦ ¦ ¦ ¦ ¦ ¦ ¦ ¦ ♥ W
¦ ¦ ¦ ¦ ¦ ¦ ¦ ¦ ¦ ¦ ¦ ♥ E
¦ ¦ ¦ ¦ ¦ ¦ ¦ ¦ ¦ ¦ ♥ L
¦ ¦ ¦ ¦ ¦ ¦ ¦ ¦ ¦ ♥ C
¦ ¦ ¦ ¦ ¦ ¦ ¦ ¦ ♥ O
¦ ¦ ¦ ¦ ¦ ¦ ¦ ♥ M
¦ ¦ ¦ ¦ ¦ ¦ ♥ E
¦ ¦ ¦ ¦ ¦ ♥
¦ ¦ ¦ ¦ ♥M
¦ ¦ ¦ ♥ Y
¦ ¦ ♥
¦ ♥A
¦♥ L
¦ ¦ ♥L
¦ ¦ ¦ ♥
¦ ¦ ¦ ¦ ♥F
¦ ¦ ¦ ¦ ¦ ♥ B
¦ ¦ ¦ ¦ ¦ ¦ ♥
¦ ¦ ¦ ¦ ¦ ¦ ¦ ♥F
¦ ¦ ¦ ¦ ¦ ¦ ¦ ¦ ♥R
¦ ¦ ¦ ¦ ¦ ¦ ¦ ¦ ¦ ♥I
¦ ¦ ¦ ¦ ¦ ¦ ¦ ¦ ¦ ¦ ♥E
¦ ¦ ¦ ¦ ¦ ¦ ¦ ¦ ¦ ¦ ¦ ♥ N
.....¦ ¦ ¦ ¦ ¦ ¦ ¦  ¦ ¦ ♥ D







Share this article :

0 comments :

Contact Form

Name

Email *

Message *

 

About Author

Recent Comments